বঙ্গবন্ধুর কর্মীরা জনগণের সেবায় আছেন : মেয়র

আইইবি‘র খাদ্য সামগ্রী বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) ও নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেডের যৌথ মানবিক সহায়তা কর্মসূচির অধীনে আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে ২ সেপ্টেম্বর কেন্দ্রের মিলনায়তনে গরীব জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী প্রধান অতিথি ছিলেন।
কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী প্রবীর কুমার সেনের সভাপতিত্বে এবং সম্মানী সম্পাদক প্রকৌশলী এস এম শহিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, পিইঞ্জ., প্রকৌশলী মোহাম্মদ হারুন ও প্রকৌশলী সাদেক মোহাম্মদ চৌধুরী, বর্তমান ভাইস- চেয়ারম্যান (একা. এন্ড এইচআরডি) প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক এবং ভাইস- চেয়ারম্যান (এডমিন. প্রফেশ. এন্ড এসডব্লিউ) প্রকৌশলী দেওয়ান সামিনা বানু বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রাক্তন ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী এম. এ. রশীদ, ইআরসির নির্বাহী ভাইস- চেয়ারম্যান প্রকৌশলী আবুল হাশেম, কাউন্সিল সদস্য প্রকৌশলী সুভাষ চক্রবর্তী, প্রকৌশলী তৌহিদুল আনোয়ার, প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম, প্রকৌশলী অসীম সেন ও প্রকৌশলী আশিকুল ইসলাম, সিনিয়র প্রকৌশলী পরিমল চন্দ্র পালসহ প্রকৌশলী সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, বিশে^র বহু উন্নত দেশ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত হয়েছে, কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব, সুদূরপ্রসারী চিন্তাধারা এবং সময়োপযোগী পদক্ষেপের ফলে বাংলাদেশ বিপর্যয় মোকাবেলা করতে সক্ষম হয়েছে। বঙ্গবন্ধুর কর্মীরা সার্বক্ষণিকভাবে অসহায়দের পাশে রয়েছে।
উল্লেখ্য, মানবিক সহায়তা কর্মসূচির অধীনে ছয় শতাধিক পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে এবং এরই ধারাবাহিকতায় এই কর্মসূচি আরো কয়েকদিন চলবে। বিজ্ঞপ্তি