প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে দুই ব্যবসায়ীর মতবিনিময়

যুবসমাজ তথা দেশের ভবিষ্যৎ প্রজন্মকে মাদকের কালো থাবা থেকে রক্ষা করতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আফ্ফান ইন্টারলাইনিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম।
তিনি বলেন, দেশে কিশোর গ্যাংসহ যুবসমাজ যেভাবে অবক্ষয়ের দিকে অগ্রসর হচ্ছে এর লাগাম টেনে ধরতে হবে। একইসাথে চট্টগ্রামের আরেক ব্যবসায়ী জে এস করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক জসীমুল আনোয়ার খান বলেছেন, এই করোনাকালেও দেশের অর্থনীতির চাকা সচল রাখতে তারা নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
গতকাল সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম।
প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা বলেছেন, এই করোনাকালেও সম্মুখযোদ্ধা হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্যরা দায়িত্ব পালন করে চলেছেন। একইসঙ্গে চট্টগ্রামের স্বনামধন্য ব্যবসায়ীরা আমাদের পাশে থেকে সহায়তা করে যাচ্ছেন। অনুষ্ঠানে অতিথিদের প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো. রেজা এবং সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এ সময় ক্লাবের দাতা সদস্য মেলো ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফ উল্লাহ মনসুর, ক্লাবের সহসভাপতি স ম ইব্রাহীম, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক মো. আইয়ুব আলী, কার্যকরী সদস্য শহীদুল্লাহ শাহরিয়ার, দেবদুলাল ভৌমিক, মনজুর কাদের মনজুসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি