পূজা চেরি অভিনয়ে খুবই সিরিয়াস : সজল

সুপ্রভাত ডেস্ক

দীর্ঘ ছয় বছর পর ‘জ্বিন’ ছবির মাধ্যমে আবার বড়পর্দায় ফিরছেন অভিনেতা সজল। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরী। এ ছবি ছাড়াও সজলের ‘সুবর্ণ ভূমি’ মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে সম্প্রতি দারুণ আলোচনায় আছেন তিনি। খবর ডেইলিবাংলাদেশ’র
এসব বিষয়ে সজল সংবাদমাধ্যমকে বলেন, ‘জ্বিন’ একটি ভালো সিনেমা। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা।
সিনেমায় পূজা চেরীর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, পূজা চেরি অভিনয়ে খুবই সিরিয়াস। পূজা ক্যামেরার সামনে গেলেই পুরোপুরি পেশাদার অভিনেত্রী হয়ে যান। তার এই গুণগুলো ভালো লেগেছে। এ ছাড়া শুটিং চলাকালীন অবসর পেলেই দারুণ খুনসুটি হয়েছে আমাদের। দুষ্টুমিও করেছি, মজাও করেছি। এতে অভিনয়ের বোঝাপড়াটা অনেক ভালো হয়েছে। দুজনেই ক্যামেরার সামনে সেরা অভিনয় দেওয়ার চেষ্টা করেছি।
নির্মাতা ও অভিনেতা নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক ছবি ‘জ্বিন’ একটি সত্য গল্প অবলম্বনে নির্মিত। সাইকো থ্রিলার গল্পের সিনেমাটিতে একজন ফ্যাশন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন সজল। আর মোনালিসা চরিত্রে অভিনয় করেছেন পূজা।
সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। তবে এবারই প্রথম নায়িকা চরিত্রে সিনেমায় সজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।