‘পাঠান-২’ নিয়ে আসছেন শাহরুখ খান!

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

গেল বছর ‘পাঠান’ সিনেমা দিয়ে ফেরার গল্প লিখেছিলেন শাহরুখ খান। বিশ্বব্যাপী সিনেমা হলগুলোতে তাণ্ডব চালিয়েছিল ছবিটি। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তির অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। এবার অপেক্ষার অবসান ঘটছে। কেননা ‘পাঠান ২’ নিয়ে আসছেন শাহরুখ। ভারতীয় সংবাধ্যদমামের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্যটি।
সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, পাঠান ২ ছবি হবে যশরাজ ব্যানারে তৈরি স্পাই ইউনিভার্সের অষ্টম ছবি। জানা গেছে, ‘পাঠান ২’ তে দীপিকা পাড়ুকোন তো থাকছেনই, দেখা যেতে পারে আলিয়া ভাটকেও। এমনকী, ইন্ডাস্ট্রি সূত্রে খবর, টাইগার-এর জোয়া অর্থাৎ ক্যাটরিনাকেও চিত্রনাট্যে জায়গা দেবেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তবে খলনায়কের চরিত্রে এবার আর জন আব্রাহম নন, বরং আরও বড় চমক দেবেন আদিত্য চোপড়া।
খবর অনুযায়ী, ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ছবির শুটিং শুরু করবেন শাহরুখ। গোটা দেশের বক্স অফিসে ৫৪০ কোটি রুপি রোজগার করে পাঠান। অন্যদিকে গোটা বিশ্বে ছবির ঝুলিতে ১০০০ কোটি রুপি। সেই সাফল্য সঙ্গে নিয়েই এবার ‘পাঠান ২’ তৈরি করতে প্রস্তুত আদিত্য চোপড়া ও শাহরুখ খান।
যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সপ্তম সিনেমা ছিল ‘পাঠান’। ছবিতে শাহরুখের বিপরীতে ছিলেন দীপিকা। অন্যদিকে একটি বেসরকারি সন্ত্রাসবাদী সংগঠনের প্রধান হিসেবে ছিলেন জন আব্রাহাম। গত বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি।