নগরে ইএমসিআরপির আওতায় আঞ্চলিক কর্মশালা আগামীকাল

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়নাধীন ইমারজেন্সি মাল্টি সেক্টর রোহিঙ্গা ক্রাইসিস রেসপন্স প্রজেক্টের আওতায় বিশ্ব খাদ্য কর্মসূচি ‘কম্পোনেন্ট ০৫’ কার্যক্রমের উপর ভিত্তি করে ও আর নিজাম রোডের ওয়েল পার্ক রেসিডেন্সে আগামীকাল সকাল সাড়ে দশটা থেকে বেলা দেড়টা পর্যন্ত এক আঞ্চলিক কর্মশালার আয়োজন করা হয়েছে।
কর্মশালায় প্রধান অতিথি থাকবেন বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম। এতে ইএমসিআরপি, বিভিন্ন সরকারি দপ্তর, বিশ্ব খাদ্য কর্মসূচি, ও এনজিও প্রতিনিধিরা অংশ নেবেন।
কর্মশালায় উপস্থিত থাকবেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান, বন ও পরিবেশ বিজ্ঞান, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের বিভাগীয় প্রধান, বাংলাদেশ বন গবেষণা ইনস্টিটিউটের পরিচালক, সিভিল সার্জন, পরিবেশ অধিদপ্তরের পরিচালক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী, চট্টগ্রাম জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, আন্তর্জাতিক শিশু তহবিল (ইউনিসেফ) ঢাকার সমন্বয়কারী, ডায়াবেটিস বিশেষজ্ঞ ডা. ইশতিয়াক আজিজ খান, আন্তর্জাতিক অভিাবাসন সংস্থা চট্টগ্রামের সমন্বয়কারী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রামের জেলা সম্পাদক।
বিজ্ঞপ্তি।