ধর্ষককে পিটুনি দিয়ে পুলিশে দিল গ্রামবাসী

৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়িতে দুধের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে ১২ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আবু তাহের নামে (৫৫) একজনকে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে গ্রামবাসী।

সোমবার সকালের দিকে উপজেলার ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের তারাখোঁ এলাকার লোকজন তাকে ধরে দাঁতমারা পুলিশ তদন্তকেন্দ্রে খবর দেয়। পুলিশ এসে অভিযুক্ত তাহেরকে থানায় নিয়ে যায়।

আক্রান্ত ওই ছাত্রীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তাহেরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।

স্থানীয়রা জানায়, ওই শিক্ষার্থীর বাড়িতে তাহের নিয়মিত বাজার পৌঁছে দিতেন। গত রোববার বাজারের সাথে দুধের বোতলও দেন তিনি। আর দুধের সাথে অচেতন করার ওষুধ মিশিয়ে দেন। যা পান করে ভুক্তভোগী পরিবারের সদস্যরা অচেতন হয়ে পড়ে। এ সুযোগে তাহের এই ঘরে প্রবেশ করে মেয়েটিকে ধর্ষণ করে। একপর্যায়ে পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাহেরকে আটক করে। এরপর পুলিশের হাতে তুলে দেয়।

গ্রেফতার মোহাম্মদ তাহের ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তারাখোঁ গ্রামের মৃত ফজর আলীর ছেলে। তিনি পেশায় একজন সিএনজিচালক। ভুক্তভোগী ছাত্রীর বাড়িও একই এলাকায়। সেখানে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে পড়ে।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) নাজমুল কবির বলেন, ধর্ষণের অভিযোগে আবু তাহের নামে একজনকে এলাকার লোকজন আটক করে আমাদের খবর দেয়। পরে সেখান থেকে অভিযুক্ত তাহেরকে থানায় নিয়ে আসি। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা হয়েছে।