দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত ২২

পটিয়া

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »

চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের শাহগদী মার্কেট এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এতে আহত হয়েছেন ২২জন যাত্রী। তারা হলেন লোকমান হাকিম (৪০), মো. আরফাত (২৭), ইসমত আরা (৩২), মিজান (১৮), আবুল বশর (৬৬), মিটন দাশ (৩৫), অনিল নাথ (৫২), নজরুল ইসলাম (৩২), তপন বিশ^াস (৫০), জোবায়ের (৩২), প্রিন্স (২৭), পুস্পেন কুমার (৪৭), শাহাদাব হোসেন (৫৫), আবদুর রহমান (৫৮), বেলায়েত হোসেন (৩৪), জাহানারা বেগম (৭০), সরোয়ার (৬১), জান্নাতুল মাওয়া (৬০), মো. রফিক (৫৪), চন্দন (৫০), সাইফুল ইসলাম (৩৮) ও ইয়াছিন (১০)।

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহত ২২জনের মধ্যে ৩জনকে পটিয়া হাসপাতাল থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকালে কক্সবাজারমুখী ইউনিক পরিবহনের একটি চেয়ারকোচের সঙ্গে পটিয়া ছেড়ে যাওয়া চট্টগ্রামমুখী একটি মিনি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের ২২ যাত্রী আহত হন। ঘটনার পর পটিয়া ফায়ার ফার্ভিসের টিম দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করেন। পটিয়া হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার সামিয়া হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ওসি ¯েœহাংশু বিকাশ সরকার জানিয়েছেন, দুই বাসের মুখোমূখি সংঘর্ষে কিছু যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে চালকের অবস্থা খারাপ। আহতরা পটিয়া হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে থেকে চিকিৎসা গ্রহণ করেছেন।