জাতীয় পার্টিতে বাবলুর অবদান আজীবন স্মরণীয়

মহানগর জাতীয় পার্টির শোকসভা

জাতীয় পার্টির মহাসচিব, সাবেক সংসদ সদস্য, ডাকসু জিএস জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র মৃত্যুতে জাতীয় পার্টি চট্টগ্রাম মহানগর, সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে গতকাল শোকসভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ।
সভায় সভাপতির বক্তব্যে সোলায়মান আলম শেঠ বলেন, মহাসচিব বাবলু’র মৃত্যুতে জাতীয় পার্টির অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। দুই দুইবারের মহাসচিব হিসেবে দায়িত্ব পালনকালে তিনি পার্টির জন্য বিশেষ অবদান রেখে গেছেন। তাঁর এই অবদানকে আমাদের আজীবন স্মরণ রাখতে হবে।
চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির পক্ষ থেকে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি মরহুমের মাগফেরাত কামনা করেন। এতে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সহ-সভাপতি আবু জাফর মাহমুদ কামাল, সহ-সভাপতি মোহাম্মদ আলী, ছগির আহমদ সোহেল, জাপা নেতা আলী ইমরান, জহুর উদ্দিন জহির, আতা-ই-রাব্বী তানভীর, পতেঙ্গা থানা জাপা নেতা নুরুল হুদা জুজু, আবদুল হামিদ, দিদারুল আলম, বন্দর থানা জাপা নেতা সাকির আহমদ, বায়েজিদ থানা জাপা নেতা মোহাম্মদ ইব্রাহিম, চকবাজার থানা জাপা নেতা মো. বাচ্চু, আবদুর রব, মহিলা পার্টির আহ্বায়িকা সুলতানা রহমান, সদস্য সচিব রোকেয়া সুলতানা, যুগ্ম আহ্বায়িকা পারুল আকতার, যুবসংহতি প্রস্তাবিত কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম, যুবসংহতি নেতা আবদুল কাদের, ফারুক হোসেন আপন।
ছাত্রসমাজ নগর সদস্য সচিব সুমন বড়–য়া, সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ বাপ্পী, স্বেচ্ছাসেবক পার্টির প্রস্তাবিত আহ্বায়ক আশিকুর রহমান, সদস্য সচিব এইচ.এম সম্রাট, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, মোহাম্মদ ইউসুফ খান প্রমুখ। বিজ্ঞপ্তি