ছাত্রলীগের উজ্জ্বল ইতিহাস যেন ভুলুণ্ঠিত না হয়

বান্দরবানে বীর বাহাদুর এমপি

নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি »

বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এই সম্মেলনে আগামী এক বছরের জন্য পুলু মার্মা কে সভাপতি ও মো. সাদ্দাম হোসেনকে সাধারন সম্পাদক মনোনীত করে বান্দরবান জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় বান্দরবান রাজার মাঠে বান্দরবান জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। বান্দরবান জেলা ছাত্রলীগের বান্দরবান জেলা শাখার সভাপতি কাউছার সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়। প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মেলনে স্থানীয় ছাত্রলীগ ও আওয়ামী লীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশের সকল অর্জন ছাত্রলীগের নেতৃত্বে হয়েছে। সুতরাং ছাত্রলীগ মানে বাংলাদেশ। নতুন নেতৃত্বের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বাংলাদেশ ছাত্রলীগের একটি দীর্ঘ ইতিহাস রয়েছে। তোমাদের দায়িত্ব পালনে, নেতৃত্বে এবং আচার আচরণে ছাত্রলীগের গৌরব উজ্জ্বল ইতিহাস যেন ভুলন্ঠিত হয়ে না যায়। তোমাদের সুদক্ষ নেতৃত্বে গঠিত হবে আগামীর বাংলাদেশ। এবারের সম্মেলনে সভাপতি পদে ৬ জন ও সাধারণ সম্পাদক পতে ১২জন মনোনয়ন পত্র গ্রহণ করেন।