ছাত্রদল নেতা অভি হত্যা মামলায় গ্রেফতার ৪

ছাত্রদল নেতা অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :
নগরের ডবলমুরিং থানা ছাত্রদল নেতা অভি মীর হত্যা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের থেকে অভি হত্যাকা-ে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া চারজন নিজেদের ছাত্রলীগ নেতাকর্মী পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- মো. ইরফান প্রকাশ বাবু (২৩), মো. শাহরিয়ার ফারদিন ওরফে তুহিন (১৯), মো. ইয়াছিন আরাফাত প্রকাশ টিটু (৩০) ও মো. ইব্রাহিম মুন্না (২৬)। এর মধ্যে ইব্রাহিম মুন্না ছাড়া বাকি তিনজন অভী মীর হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন জানান, অভি মীর হত্যা মামলায় গ্রেফতার হওয়া চার আসামিকে আদালতে প্রেরণ করে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হবে।
পুলিশ কর্মকর্তা জানান, গত ১৫ জুন রাতে আগ্রাবাদ হাজিপাড়া মসজিদের সংলগ্ন ইমরানের গ্যারেজের সামনে মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলা নিয়ে অভি মীরের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মো. ইরফান ওরফে বাবুসহ অন্যরা মিলে অভি মীরকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় চিকিৎসাধীন থাকা অবস্থায় অভি মীর বাদি হয়ে গত ১৮ জুন ডবলমুরিং থানায় মামলা করেন। ২৪ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছাত্রদল নেতা অভি মীর।