চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২, শনাক্তের হার ৯.৯৭ শতাংশ

সুপ্রভাত ডেস্ক »

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ১৫৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এর আগে শুক্রবার করোনায় মৃত্যু হয়েছিল দুই জনের, শনাক্ত হয়েছিলেন ১৪০ জন।

চট্টগ্রামের ৯টি ও কক্সবাজারের একটি ল্যাবে এক হাজার ৫৯৪ জনের নমুনা পরীক্ষা করে ১৫৯ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮৬ জন, বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ৯.৯৭ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে লোহাগাড়ায় ১০, সাতকানিয়ায় ৭, বাঁশখালীতে এক, আনোয়ারায় দুই, পটিয়ায় দুই, বোয়ালখালীতে পাঁচ, রাউজানে ২১, হাটহাজারীতে ১৩,  সীতাকুণ্ডে ছয়, মিরসরাইয়ে তিন ও ফটিকছড়িতে তিন জন রয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৯ হাজার ৯২৫ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরের ৭২ হাজার ৫৯০ জন, বাকি ২৭ হাজার ৩৩৫ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মৃত দুই জন চট্টগ্রাম নগরের। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ২৪১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৯৫ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫৪৬ জন।