চট্টগ্রামে চেম্বারের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

দি চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ মেয়াদের নবনির্বাচিত পরিচালকমণ্ডলী দায়িত্বভার গ্রহণ করেছে। গতকাল ৩০ জুন সকালে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ দায়িত্ব গ্রহণ করা হয় ।

মাহবুবুল আলম ৫ম বারের মত চট্টগ্রাম চেম্বার সভাপতির দায়িত্ব নেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, সকল ব্যবসায়ী মহলের এই অকুন্ঠ সমর্থনে সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে চিটাগং চেম্বারের বিভিন্ন উদ্যোগকে আরো বেগবান করবে। দেশের শিল্প ও বাণিজ্যের প্রসার এবং চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশের নবপ্রজন্মকে যুগোপযোগী করে গড়ে তোলার এই প্রয়াসে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। মাহবুবুল আলম করোনা মহামারীর মধ্যেও বিগত দুই বছর চেম্বারের উল্লেখযোগ্য কর্মকাণ্ডের জন্য তাঁর সহযোগী সিনিয়র সহসভাপতি, সহ-সভাপতি ও পরিচালকবৃন্দকে ধন্যবাদ জানান এবং নবনির্বাচিত পরিচালকমণ্ডলী সাথে নিয়ে চেম্বারের কার্যক্রমের মাধ্যমে চট্টগ্রামের ভাবমূর্তি উন্নয়ন, অর্থনৈতিকভাবে জাতীয় গুরুত্বপূর্ণ সমস্যা সমাধানে ভূমিকা পালন করার প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর, পরিচালকবৃন্দ এ কে এম আক্তার হোসেন, মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), অঞ্জন শেখর দাশ, মো. ওমর ফারুক, হাসনাত মো. আবু ওবাইদা, সাকিফ আহমেদ সালাম, ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, মো. ইফতেখার ফয়সাল, এস এম তাহসিন জোনায়েদ, মোহাম্মদ আদনানুল ইসলাম, তানভীর মোস্তফা চৌধুরী ও মোহাম্মদ নাসিরুল আলম এবং বিদায়ী পরিচালক মো. এম মহিউদ্দিন চৌধুরী। বিজ্ঞপ্তি