চট্টগ্রামের মাটিতে দুর্বৃত্তের ঠাঁই নেই

নগর আওয়ামী লীগের শান্তি সমাবেশ

মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বিএনপি-জামাত আহুত ধ্বংসাত্মক রাজনীতিকে প্রত্যাখ্যান করায় নগরবাসীকে অভিনন্দন জানিয়ে বলেন, চট্টগ্রামের ঘাটি দেশপ্রেমিক জনতার দুর্জয় ঘাঁটি। এই মাটিতে কোন দুর্জন-দুর্বৃত্তের ঠাঁই নেই।

গতকাল বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দারুল ফজল মার্কেট চত্বরে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ রাজপথে থাকার যে রাজনৈতিক সিদ্ধান্ত ও পদক্ষেপ নিয়েছেন তার সাথে চট্টগ্রামবাসী একাত্ম ও সংহতি প্রকাশ করায় আমাদের শুভ বিজয় সূচিত হয়েছে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্ধীন বলেন, বিএনপি ও তার সহচররা জ্বালাও-পোড়াও এবং হত্যা ও ধ্বংসের পথ বেছে নিয়ে নিশ্চিত পতনের পথে এগুচ্ছে।

তিনি নেতাকর্মীদের ধন্যবাদ ও নগরবাসীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারই আমাদের শক্তি ও প্রেরণা। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাছনীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ নির্বাহী পরিষদের সদস্য ও কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক মো. আবুল মনসুর, আবদুল লতিফ টিপু, মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, ওয়ার্ড আওয়ামী লীগের ইকবাল হাসান, মিথুন বড়ুয়া, দিদারুল আলম মাসুম।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সম্পাদকমন্ডলীর সদস্য শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, নির্বাহী সদস্য পেয়ার মোহাম্মদ, হাজী দোস্ত মোহাম্মদ, মো. জাবেদ, হাজী বেলাল আহমদ, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, ওয়ার্ড আওয়ামী লীগের হাজী আবুল হাশেম বাবুল, স্বপন কুমার মজুমদার, রুহুল আমিন তপন, ইদ্রিস কাজেমী, গোলাম মো. জোবায়ের, ফারুক আহমেদ, মুজিবুল হক পেয়ারুল, ওয়াহিদুর রহমান মহসিন। বিজ্ঞপ্তি