চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করতে হবে: ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জনসভাকে জনসমুদ্রে রূপান্তর করার আহ্বান জানিয়ছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

গতকাল শনিবার বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান চৌধুরী স্মৃতিপার্ক, উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবন অডিটোরিয়াম ও অন্যান্য উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ভূমিমন্ত্রী আরো বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিলো। এসময় আমাদের নেত্রী শেখ হাসিনা দেশে থাকলে তাকেও হত্যা করা হতো। সেদিন যদি তিনি বেঁচে না থাকতেন তাহলে আওয়ামী লীগ খ-বিখ- হয়ে অস্তিত্বহীন হয়ে যেত।

আগামী সংসদ নির্বাচনের বিষয়ে তিনি বলেন, সংবিধানের আলোকেই আগামী নির্বাচন হবে। আওয়ামী লীগ দীর্ঘদিন আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে, সুতরাং আন্দোলন সংগ্রামকে আমরা ভয় পাইনা।

আনোয়ারা উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে অনুূষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ ও উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী। অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ১১টি ইউনিয়নের জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।