চকরিয়ায় দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া »

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে মাঠপর্যায়ে দরিদ্র, অসহায় ও দুস্থ মহিলাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা জাহান।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, উপজেলা নারী উন্নয়ন ফোরামের নেতৃবৃন্দ এবং সুধীজন উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি সাংসদ আলহাজ জাফর আলম বলেন, একজন স্বামীর কাছে স্ত্রীই হচ্ছেন সবকিছুর প্রেরণাদায়ী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছায়াসঙ্গী হিসেবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবও তেমনই একজন মহীয়সী নারী।