গ্রীন ফ্যাক্টরি অ্যাওর্য়াড-২০২০ জিতলো  ইস্পাহানি গ্রুপরে গাজীপুর ও নেপচুন চা বাগান

ইস্পাহানি গ্রুপের  চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি ‘গ্রীন ফ্যাক্টরি অ্যাওর্য়াড-২০২০’গ্রহণ করছেন  শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, এমপির হাত থেকে।

সুপ্রভাত ডেস্ক »

ইস্পাহানি গ্রুপরে গাজীপুর ও নেপচুন চা বাগান  প্রথমবাররে মতো প্রর্বততি ‘গ্রীন ফ্যাক্টরি অ্যাওর্য়াড-২০২০’এর দুটি পুরস্কার লাভ করেছে। শ্রম ও র্কমসংস্থান বিষয়ক মন্ত্রণালয় প্রদত্ত এ পুরস্কাররে চা ক্যাটাগরিতে দুটি বাগানরে জন্যে পৃথকভাবে অ্যাওর্য়াড র্অজন করে প্রতিষ্ঠানটি তাদরে শ্রমবান্ধব পরবিশে ও জলবায়ুর প্রতি প্রতিশ্রুতিবদ্ধতার  স্বীকৃতি লাভ করেছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদশে সরকাররে শ্রম ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রণালয় ৬টি  সেক্টরে ৩০টি প্রতিষ্ঠানকে ‘গ্রীন ফ্যাক্টরি অ্যাওর্য়াড-২০২০’ প্রদান করে।  গত ৮ ডিসেম্বর, বুধবার রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে একটি অনুষ্ঠানের মাধ্যমে এ পদক প্রদান করা হয়। অনুষ্ঠানে  প্রধান অতিথি (ভার্চুয়ালি) ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদশে সরকারের মাননীয় প্রধান মন্ত্রী  শেখ হাসিনা এবং সভাপতিত্ব করেন শ্রম ও কর্মসংস্থান বিষয়ক মন্ত্রণালয়রে প্রতিমন্ত্রী  বেগম মন্নুজান সুফিয়ান এমপি।  এ অনুষ্ঠানে বাংলাদশেরে র্শীষস্থানীয় চা বাগান এবং  চা উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ইস্পাহানি টি  লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর হাত থেকে গ্রীন ফ্যাক্টরি অ্যাওর্য়াড গ্রহণ করনে।