কোটি টাকার মামলা দীঘির বিরুদ্ধে

সুপ্রভাত ডেস্ক :
দীঘিকে শিশুশিল্পী থেকে নায়িকা রুপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শকরা। কিন্তু দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো, তুমি নেই’ এর ট্রেলার সামনে আসার পর হতাশ হয়েছে দর্শক। সমালোচনার মুখে পড়েছে নতুন এই নায়িকা। শুধু দর্শকরা নয় দীঘি নিজেও হতাশ হয়েছে তার সিনেমার ট্রেলার দেখে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন দীঘি নিজেই।
দীঘির এমন মন্তব্যে খেপেছেন সিনেমার পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন বরেণ্য এই নির্মাতা। তিনি বলেন, দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছি। বুধবার দুপুরে ঢাকা জজ কোর্টে এ মামলা দায়ের করেন তিনি।
এ তথ্য নিশ্চিত করে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ দুপুরে দীঘি, তার বাবা ও মামা বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছি। আমার সম্মান তার (দীঘি) থেকে অনেক বেশি। পৃথিবীতে সিনেমার গল্প সবচেয়ে বেশি আমি লিখেছি। এশিয়া মহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র আমি বানিয়েছি। আমার তো ১০ কোটি টাকাও কম হয়ে যায় বলে মনে করি।
দীঘি পরিচালক ও প্রযোজকদের জন্য হুমকিস্বরূপ। বিষয়টি উলে¬খ করে এই নির্মাতা বলেন, সিনেমার নায়িকাই যখন বলেছে সিনেমা চলবে না, তাহলে মানুষ কেন হলে যাবে? এত বড় সাহস! মুক্তির আগে চলবে না বললে তো সে (দীঘি) পরিচালক এবং প্রযোজকদের জন্য হুমকি। এটা কালচার হয়ে যাবে। অন্য নায়ক-নায়িকারাও বলবে।
এর আগে এক ভিডিও সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু দীঘির বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দিয়েছিলেন। সিমি ইসলাম কলির প্রযোজনায় ‘তুমি আছো, তুমি নেই’ সিনেমায় দীঘি ছাড়াও আরো অভিনয় করেছন- আসিফ ইমরোজ, অমিত হাসান, সুব্রতসহ অনেকেই। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। খবর : ডেইলিবাংলাদেশ’র।