কেউ ভালো কাজ করলে তাকে সহায়তা করবেন : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, আমার নাম ভাঙ্গিয়ে কেউ খারাপ কাজ করলে, চাঁদাবাজি করলে তাকে বেঁধে রাখবেন। আর কেউ ভালো কাজ করলে তাকে সহায়তা করবেন।

গতকাল শুক্রবার মন্ত্রীর নির্বাচনী এলাকা চট্টগ্রাম ১৩ আসন আনোয়ারা-কর্ণফুলীর হাইলধর ইউনিয়নের মালঘর সৈয়দ বাড়ি জামে মসজিদে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, ২০১৩ সালে এমপি হওয়ার পর থেকে আমি আমার নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে প্রতি সপ্তাহে জুমার নামাজ আদায় করতাম। তবে করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন এই ধারা অব্যাহত রাখার সুযোগ হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর থেকে দেশে থাকাবস্থায় আবারও আমার নির্বাচনী এলাকার বিভিন্ন মসজিদে উপস্থিত হওয়ায় চেষ্টা করি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের লীগের সাংগঠনিক সম্পাদক সগীর আহমেদ আজাদ, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল ইসলাম, সম্পাদক মামুনুর রশীদ, আব্দুর রহিম মেম্বার, মাওলানা তৈয়ব, ইউপি সদস্য ফয়েজ খানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।