কর্মহীনদের সহযোগিতা করুন

খাবার বিতরণকালে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের নেতৃবৃন্দ

আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আগত রোগী, রোগীর আত্মীয় স্বজন, রিকশা ও সিএনজি চালক এবং হাসপাতালে আশেপাশে অবস্থানরত দুস্থ, অসহায় সর্বসাধারণের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য এম আর আজিম। আরো উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সদস্য কফিল উদ্দীন আহমেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নির্বাহী সদস্য আলী রেজা পিন্টু, যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন, গিয়াস উদ্দীন সিদ্দিকী, নগর ছাত্রলীগের সহ সভাপতি একরামুল হক রাসেল, মো. আরিফ উদ্দীন, ফরহাদুল হাসান মোস্তফা, শাহাদাৎ হোসেন পিন্টু, নগর ছাত্রলীগের উপ সম্পাদক তুষার ধর, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাকির, মহসীন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য চৌধুরী শোয়াইব মহসিন, দেলোয়ার হোসেন, ফরহাদ, তৌহিদুল ইসলাম বাবু, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্রলীগের ৫৮ তম ব্যাচের তৌফিকুর রহমান, খোরশেদুল ইসলাম, কে এম তানভীর, এনামুল হাসান, ৬০ নম্বর ব্যাচের অভিজিৎ দাশ, জামশেদুল ইসলাম, ফাহাদুল ইসলাম, কনক দেবনাথ, শাওন দত্ত, হোজাইফা কবির পিয়াল, ৬১ নম্বর ব্যাচের সাজেদুল ইসলাম হৃদয়, ইমতিয়াজ আলম, মোহাম্মদ হাদিফ, ইফতেখার হোসেন সাব্বির, মঈন ভূইয়াসহ বিপুল সংখ্যক মেডিক্যাল কলেজ ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি এম আর আজিম জাতির এই সংকটের সময় অসহায়, দুস্থ, বেকার, কর্মহীন সর্বসাধারণকে সহযোগিতা করার জন্য রাজনৈতিক নেতা, সমাজের বিত্তশালী, শিল্পপতি, সমাজসেবক ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দকে উদাত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি