ওয়ার্নের ঘরের মেঝে-টাওয়েলে ছিল রক্তের দাগ

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

শেন ওয়ার্নের রুমের মেঝেতে ও গোসলের টাওয়েলে রক্তের দাগ পেয়েছে থাইল্যান্ড পুলিশ। থাই মিডিয়ার বরাত দিয়ে এমন খবর জানাচ্ছে ‘স্কাই নিউজ ডটকম ডট এইউ’।

স্থানীয় প্রভিন্সনাল পুলিশের কমান্ডার মেজর জেনারেল সতিত পোলপিনিত থাই সংবাদমাধ্যমে বলেন, কক্ষে প্রচুর পরিমাণে রক্ত পাওয়া গেছে। যখন সিপিআর (কৃত্রিম শ্বাস দেওয়ার প্রক্রিয়া) চালু করা হয়েছিল, তখন ওয়ার্ন কাশির সঙ্গে তরল দ্রব্য এবং রক্ত বের করে দেন। খবর ডেইলি বাংলাদেশ’র

অস্ট্রেলিয়ার ক্রিকেট কিংবদন্তী ওয়ার্ন শুক্রবার মারা যান। থাইল্যান্ডে অবকাশ যাপনের জন্য গিয়েছিলেন ৫২ বছর বয়সী এই তারকা। সেখানে যে ভিলাতে থেকেছেন এই লেগ স্পিন জাদুকর, সেই ভিলাতেই তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। চেতনা ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হন তার বন্ধুরা। পরে থাই ইন্টারন্যাশনাল হাসপাতালে নিলে চিকিৎসকেরা ওয়ার্নকে মৃত ঘোষণা করেন। থাইল্যান্ডের জনপ্রিয় দ্বীপ কো সামুইয়ে কয়েকজন বন্ধু নিয়ে অবকাশের জন্য গিয়েছিলেন ওয়ার্ন। স্থানীয় পুলিশ জানিয়েছে, ওয়ার্নের একজন বন্ধু অজি কিংবদন্তীকে বিকেল ৫টার দিকে অবচেতন অবস্থায় পান। অ্যাম্বুলেন্স আসার আগে ওয়ার্নের বন্ধুরা সিপিআর শুরু করেছিল। ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্থা পরে বিবৃতিতে মৃত্যুর খবর নিশ্চিত করে।

কো সামুইয়ের বো ফুত থানার পুলিশ কর্মকর্তা ইউতন্না সিরিসম্বাত জানিয়েছেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে ওয়ার্ন নিয়মিত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখতেন হৃদ জটিলতার কারণে। শরীরে কোনো মাদক দ্রব্যের সন্ধান পাওয়া যায়নি।