এবার নির্বাচিত হলে চরপাথরঘাটায় কাঁচা রাস্তা থাকবে না

নির্বাচনী জনসভায় ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি তার নির্বাচনী জনসভায় বলেন, সংবিধান অনুযায়ী প্রতি ৫বছর পর পর নির্বাচন হতে হয় সে নির্বাচন যদি না হয় দেশে জটিলতা দেখা যেতে পারে। বিএনপি যদি নির্বাচনে থাকতে তাহলে ভালো লাগতো। তারা নির্বাচনের ট্রেনে উঠতে আগ্রহী নয়। তারা নির্বাচনে না এসে আন্দোলনের নামে ধ্বংসাত্মক কাজে লিপ্ত হয়েছে। এটাই কি রাজনীতি! এটাই কি আন্দোলন! বাংলার জনগণ তাদের আন্দোলন এবং হরতালে সাড়া দিচ্ছে না তাই তারা এখন অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে। তারা কাদের বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছে আপন দেশের জনগণের বিরুদ্ধে! যে দলের নেতৃত্বে এই দেশের স্বাধীন হয়েছে সে দলের বিরুদ্ধে অসহযোগ আন্দোলনের ডাক দিচ্ছে তারা!
গতকাল শুক্রবার বিকেলে কর্ণফুলী আইয়ুব বিবি কলেজ মাঠে চরপাথরঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিগত ১৫ বছর যে উন্নয়ন হয়েছে অন্য কোনো দল এভাবে উন্নয়ন করতে পারেনি। ৯৬ সালে উন্নয়ন হয়েছে কিন্তু ষড়যন্ত্র করে ২০০১ সালে আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে দেওয়া হয়নি।
মন্ত্রী কর্ণফুলীর উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এই কর্ণফুলীতে উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আছি আমরা। এখানে সংসদীয় আসন ছিলো আনোয়ারার সাথে, উপজেলা পরিষদ ছিলো পটিয়ার সাথে। এই উপজেলার মানুষের অবস্থা ছিলো ‘নাহ ঘরকা, নাহ ঘাটকা’ আজ আপনারা নিজেদের কর্ণফুলী উপজেলায় দাড়িয়ে আছেন। মডেল ফায়ার সার্ভিস হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে, মডেল মসজিদ হবে। উন্নয়ন হচ্ছে। আপনারা আমাকে নির্বাচিত করছেন ১৩সালে, ১৪সালে, ১৮ সালে। আমি চেষ্টা করেছি আপনাদের পাশে থাকতে। আগামীতে আমাকে নির্বাচিত করলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আপনারা যদি আমাকে ভালোবাসেন তাহলে আমাকে ভোট দিতে যাবেন। আমি কথা দিচ্ছি এবার নির্বাচিত হলে চরপাথরঘাটায় কোনো কাঁচা রাস্তা থাকবে না।
চরপাথরঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদ রাজার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, ডায়মন্ড সিমেন্ট লিমেটেডের চেয়ারম্যান আজিম আলী, হাকিম আলী, উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ছাবের আহমদ চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রাশেদুর রহমান মিলন, নুর আহম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সেলিম হক, মার্শাল মনির আহমদ, দিল আহমদ শাহীন, জালাল আহমদ, আবদুল মজিদসহ কর্ণফুলী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।