উদয়ন-মোহামেডান ব্লুজের খেলা ড্র

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

টানা দ্বিতীয় খেলায় পয়েন্ট নষ্ট করেছে মোহামেডান ব্লুজ। এম এ আজিজ স্টেডিয়ামে জিপিএইচ ইস্পাত চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে গতকাল উদয়ন সংঘ ও মোহামেডান ব্লুজের খেলা গোলবিহীন শেষ হয়। এ পর্যন্ত দুই খেলা থেকে উদয়ন ৪ পয়েন্ট ও ব্লুজ ২ পয়েন্ট লাভ করেছে।
শুরু থেকে উভয়েই অনেকটা নিস্প্রানভাবে খেলতে থাকে। প্রথম খেলায় দুই গোলে পিছিয়ে থেকে দুর্দান্ত পারফর্ম করে ৩-২ গোলে জয় পায় উদয়ন সংঘ। কিন্তু দ্বিতীয় খেলায় তাদের সেই ধারা দেখা যায়নি। কুশলী ডিফেন্ডার সাবেক জাতীয় তারকা নাসিরউদ্দীন দ্বিতীয়ার্ধের মাঝামাঝি নেমে একবার সুযোগ তৈরি করে দিলেও সতীর্থরা কাজে লাগাতে ব্যর্থ হন। ৪০ মিনিটে উদয়নের দীপকের জোরালো শট বাইরে চলে যায়। দ্বিতয়িার্ধে ১৩ মিনিটে টনি বর্মণের শূন্যে বাসানো বলে হাবিব মিয়ার দুর্দান্দ হেড ক্রসবারে লেগে প্রতিহত হলে ব্লুজরা নিশ্চিত গোল বঞ্চিত হয়। বাকি সময়ে আর কেউ গোল করার মত সুযোগ করতে না পেরে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ঠ থাকে।
ম্যাচসেরা মোহমেডান ব্লুজের খেলোয়াড় হাবিব মিয়ার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ফুটবল কমিটির সম্পাদক মো. শাহজাহান।
আজকের খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র প্রতিদ্বন্দ্বিতা করবে। খেলা শুরু হবে বিকেল ৪টায়।