ইউআইটিএস থেকে গোল্ড এমব্লেম পেলেন মালয়েশিয়ান মন্ত্রী জুরাইদা কামারুদ্দিন

ইউআইটিএস ট্রাষ্টির পক্ষে মালয়েশিয়ান মন্ত্রী জুরাইদা কামারুদ্দিন গোল্ড এমব্লেম প্রদান করছেন ট্রাস্টিজের সদস্য ও পিএইচপি ফ্যামিলির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেন ।

নিজস্ব প্রতিবেদক »

বাংলাদেশে প্রতিষ্ঠিত প্রথম তথ্যপ্রযুক্তি ও বিজ্ঞান ভিত্তিক বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউআইটিএস (ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস) থেকে ‘গোল্ড এমব্লেম’ পেলেন মালয়েশিয়ার প্ল্যানটেশন ইন্ডাস্ট্রিজ এন্ড কমোডিটিজ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী দাতুক হাজাহ জুরাইদা কামারুদ্দিন।

নারীদের ক্ষমতায়নে বিশেষ অবদানের জন্য ইউআইটিএস থেকে তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে ২৫ ফেব্রুয়ারি, শুক্রবার রাজধানীর হোটেল রেডিসন ব্ল-তে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে ইউআইটিএস-এর শিক্ষার্থীদের স্কলারশিপ নিয়ে মালয়েশিয়ায় উচ্চশিক্ষা গ্রহণের সুযোগ প্রদানের জন্য আহ্বান জানানো হয় এবং বাংলাদেশ শুধু জনশক্তি নয় শিল্পসহ অন্যান্য ক্ষেত্রে ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছে বলে বক্তরা উল্লেখ করেন।

মন্ত্রী জুরাইদাহ কামারুদ্দিন, মালয়েশিয়ার সাথে ইউআইটিএস ও পিএইচপি ফ্যামিলি-সহ বাংলাদেশের শিক্ষা ও শিল্পক্ষেত্রে সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে মন্তব্য করেন। এ সময় ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও পিএইচপি ফ্যামিলির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, পিএইচপি ফ্যামিলি ও বাংলাদেশ সেনা কল্যাণ সংস্থার উপদেষ্টা জিল্লুর রহমান, মালয়েশিয়ার ডেপুটি সেক্রেটারি জেনারেল মাড জাইদি বিন মোদ কারলি, ঢাকাস্থ মালয়েশিয়ান হাই কমিশনারসহ মন্ত্রীর সফরসঙ্গীগনও উপস্থিত ছিলেন।