আর্তমানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই : মেয়র

মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আর্তমানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ। মানবিক কারণে গরীব দুস্থ মানুষের পাশে প্রত্যেক বিবেকবান মানুষের দাঁড়ানো উচিত, না হলে মানবিকতা বিপন্ন হবে।
গতকাল সকালে টাইগারপাসস্থ চসিক বিন্নাঘাস প্রকল্প চত্ত্বরে চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের উদ্যোগে নগরীর মসজিদ, মন্দির, প্যাগোডা ও খ্রিষ্টান চার্চের ধর্মীয় প্রতিনিধিদের মাঝে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, চট্টগ্রাম রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, ট্রেজারার এম.এ সালাম, যুগ্ম-সচিব আনোয়ার আজম, যুব প্রধান গাজী মো. ইফতেখার হোসেন ইমু।
মেয়র আরো বলেন, সামনে আরো দুইটা শৈত্যপ্রবাহ আসবে বলে আবহাওয়া অধিদপ্তর আভাস দিয়েছেন। এই অবস্থায় রেড ক্রিসেন্ট শীতার্ত মানুষের জন্য যে শীত বস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যিকার অর্থে অভিনন্দনযোগ্য। তিনি বলেন, সামনে ওমিক্রন ভয়াবহ আকার ধারণ করবে বলে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বার বার সতর্কতা অবলম্বনের আহ্বান জানাচ্ছে। তাই এই অবস্থায় আমাদের সকলকে নগরবাসীর মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য অগ্রণী ভূমিকা পালন করতে হবে। অনুষ্ঠান শেষে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের পক্ষ থেকে ৩০০জন ইমাম, পুরোহিত, ভান্ত, পাদ্রী ও চসিক সেবকদের মাঝে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। বিজ্ঞপ্তি