আবুল খায়ের গ্রুপের পরিবেশকের ডিপোতে ডাকাতি

৩২ লাখ টাকার সিগারেট লুট

নিজস্ব প্রতিবেদক »

নগরীতে আবুল খায়ের গ্রুপের পরিবেশক খাজা ট্রেডার্সের গুদাম থেকে এক কর্মচারীকে দেশিয় অস্ত্র দিয়ে আঘাত করে ৩২ লাখ টাকা মূল্যের সিগারেট লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
গত বৃহস্পতিবার ভোররাতে নগরীর ডবলমুরিং থানাধীন পোস্তারপাড় জামে মসজিদের সামনে আরমান ভবনের ২য় তলায় খাজা ট্রেডার্সে এ ঘটনা ঘটে।
সরেজমিনে দেখা যায়, হোসাইন পারভেজের মালিকানাধীন খাজা ট্রেডার্সের ডিপোতে মুল দড়জার তালা ভাঙা। খাজা ট্রেডাসের অফিস সহকারী মো. শাহআলম সুপ্রভাতকে বলেন,আমি অফিসের ২য় তলায় অফিস রুমে আমি থাকি। নিচতলার পুরোটা আমাদের গোডাউন।আমাদের অফিসের পাশের ভবনে আমার এক বন্ধু থাকে। তিনি আমাকে বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে ফোন করে বলেন গো ডাউন থেকে মালামাল নিয়ে যাচ্ছে। এ সময় আমি নিচে গিয়ে দেখি একটি ট্রাকে প্রায় মালামাল ভর্তি করা হয়ে গেছে। এ সময় আমি ডাকাতদলকে আটকানোর চেষ্টা করলে রামদা দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি গুরুতর আহত হলে তারা আমাকে বেঁধে রেখে সব মালামাল নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ মো.মহসিন সুপ্রভাতকে বলেন,আবুল খায়ের গ্রুপের সিগারেটের পরিবেশক এম এ হোসাইন পারভেজের গুদাম থেকে গত বৃহস্পতিবার ভোর রাতে ৯৪ কার্টুন সিগারেট চুরি হয়। প্রতি কার্টুন সিগারেটের বাজার মূল্য ৩৫ হাজার টাকা। সর্বমোট ৩২ হাজার টাকার সিগারেট চুরি হয়েছে বলে এই মর্মে থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা হওয়ার পরপরই পুলিশ অভিযানে নেমেছে। আশা করি দ্রুত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।
খাজা ট্রেডার্সের মালিক মো. হোসাইন পারভেজ সুপ্রভাতকে বলেন, গত বৃহস্পতিবার ভোররাতে তালা ভেঙে ৯৪ কার্টুন সিগারেট নিয়ে যায় ডাকাতদল। এ সময় আমার এক কর্মচারী তাদের বাধা দিলে তাকে অস্ত্র দিয়ে গুরুতর আহত করে হাত পা বেঁধে ৩২ লাখ টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়। থানায় মামলা করা হয়েছে।
আবুল খায়ের গ্রুপের সহকারী ব্যবস্থাপক মো. ইমরুল সুপ্রভাতকে বলেন, পরিবেশক খাজা ট্রেডার্সের মালিক মুঠোফোনে সকালে আমাকে জানালে তার ডিপোতে আমি যাই। গত বুধবার সন্ধ্যায় ৩২ লাখ টাকা মূল্যের সিগারেট আমাদের কোম্পানি থেকে নগদ টাকা পরিশোধ করে নিয়ে আসে। মাত্র ১ দিনের ব্যবধানে এমন ঘটনা খুবই দুঃখজনক। বৃহস্পতিবার দুপুরেই থানায় মামলা করা হয়েছে। আশা করি মালামালসহ ডাকাতদল ধরা পড়বে।