আবার একসঙ্গে চয়নিকা-পরীমনি

সুপ্রভাত ডেস্ক :

গত ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘বিশ্বসুন্দরী’ চলতি বছরেও বেশ দাপটের সঙ্গে প্রেক্ষাগৃহে থেকেছে। অন্যদিকে, ছবির পরিচালক চয়নিকা চৌধুরীর সঙ্গে দারুণ সম্পর্ক নায়িকা পরীমনির।

দুটি সূত্রই আবারও পর্দায় এক করতে যাচ্ছে তাদের। আগামী সপ্তাহে ঘোষণা আসতে যাচ্ছে তাদের নতুন প্রজেক্টের। বিষয়টি নিশ্চিত করেছেন চয়নিকা চৌধুরী নিজেই। তবে নতুন কাজটি কেমন হবে, তা নিয়ে এখনই কিছু বলতে নারাজ চয়নিকা।

যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘পরীর সঙ্গে আমার প্রথম কাজ ‘বিশ্বসুন্দরী’। কাজটি করতে গিয়ে আমি ও পরী আরও বেশি আন্তরিক হয়েছি। আমাদের মধ্যে অন্য রকম একটা সম্পর্ক তৈরি হয়েছে। সে আমাকে ‘মা’ বলে ডাকে। আবার আমার মনে হয়েছে পরী এই সময়ে চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী। আশা করি আমাদের পরবর্তী কাজটি আরও সুন্দর হবে।’’

চয়নিকা চৌধুরী জানান, আগামী সপ্তাহে নতুন কাজের ঘোষণা দেবেন তিনি। তখনই জানা যাবে কাজটি কী হবে এবং কেমন হবে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে বিস্তর লিখেছেন চয়নিকা।

পরীমনিকে নিয়েও তিনি লিখেছেন, ‘আমার সঙ্গে তার সম্পর্ক কী এবং কেন তা আর মুখ দিয়ে বলার কিছু নেই। তা আমরা দু’জন খুব ভালো করেই জানি। আমরা শতভাগ ক্লিয়ার। শুধু এতটুকু বলতে পারি, পরীমনি একজন অসম্ভব অন্য রকম মনের মানুষ, এমন মানুষ খুব কম দেখা যায়। সে শুধু ভালো অভিনয়শিল্পী নয়, অনেক ফ্যামিলিয়ার একজন দারুণ মানুষ। তার ঘরবাড়ি, রান্নাঘর সবকিছু সে নিজেই দেখে।’

গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় চয়নিকা চৌধুরীর প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পরীমনি। বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ। ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

সিয়াম-পরীর পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্তসহ অনেকে।