আওয়ামী লীগ গণমানুষের দল

সেহেরি-ইফতার সামগ্রী বিতরণকালে শিক্ষা উপমন্ত্রী

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দেশের মধ্যবিত্ত, গরীব ও সাধারণ জনগণকে সরকারের দেয়া টিসিবি কার্ডে ভোগ্যপণ্য কেনার আহ্বান জানিয়েছেন।

গতকাল ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর শহিদুল আলমের বাড়ির উঠানে গরীব, দুস্থ অসহায় ২শ’ পরিবারের মাঝে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। মন্ত্রী অনুষ্ঠানে উপস্থিত সাধারণ জনগণকে ওয়ার্ডে ইস্যু করা টিসিবি কার্ড পেয়েছেন কিনা জানতে চেয়ে বলেন, টিসিবি কার্ড আপনাদের হক। এটা আপনারা ব্যবহার করে ভর্তুকি মূল্যে পণ্য ক্রয় করতে পারেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর শহিদুল আলম। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমদ চৌধুরী, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইউনুছ কোম্পানী, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারুল হক, নগর যুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নেছার আহম্মদ, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী নেওয়াজ, আকবর আলী আকাশ, চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহীন আক্তার রোজী, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাছান রুমি।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল আরো বলেন, সরকারের প্রধানমন্ত্রী দেশে মুক্তিযোদ্ধা, বয়স্ক ও বিধবাদের জন্য ভাতা প্রদানের ব্যবস্থা করছেন। দেশের ৬০ ঊর্ধ্ব নাগরিকদের জন্য পেনশন প্রদানের বিষয়টি সক্রিয় বিবেচনা ও প্রক্রিয়াধীন আছে। এতসব সরকারি ও উন্নয়ন কর্মযজ্ঞের পাশাপাশি আমরাও দলের সর্বস্তরের নেতা কর্মীরা সামর্থ্য অনুযায়ী কোভিড সময় থেকে বিভিন্নভাবে দেশের সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি বলেন, আওয়ামী লীগ দেশের গণ মানুষের দল, মানুষকে নিয়ে ভাবে। মন্ত্রী এসময় সমস্ত উন্নয়ন কর্মকাণ্ডের কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় উপস্থিত জনগণের কাছে দোয়া চান।
এতে আরও উপস্থিত ছিলেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের প্রবীণ আওয়ামী লীগ নেতা মোজাফফর আহমেদ, মুক্তিযোদ্ধা মো. মুসা, মো. মহসিন, আনোয়ার মেম্বার, কামাল আহমদ, এরশাদ হোসেন সাদী, মুজিবুর রহমান, এম এ হান্নান, রতন ভট্টাচার্য, সমাজসেবক মাঈনুল কামাল, ডা. মামুন, যুবলীগ নেতা ওমর ফারুক সনেট, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজিম দেওয়ান, ছাত্রলীগ নেতা সমর দাশ, রাহুল দাশ প্রমুখ। বিজ্ঞপ্তি