অশুভ শক্তির কালো হাত ভেঙে দিতে হবে

লিয়াকত আলী খানের মৃত্যুবার্ষিকী পালন

মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক কমিশনার শহীদ লিয়াকত আলী খানের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী জননেতা লিয়াকত আলী খানের চিহ্নিত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের কাছে পুনঃবিচার দাবি করেন।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন বলেন, গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো তৎপর। এই অশুভ শক্তির কালো হাত ভেঙে দিতে হবে। কোন ভাবেই প্রতিপক্ষ অপশক্তিকে দুর্বল ভাবা যাবে না।
মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক কমিশনার লিয়াকত আলী খানের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল সকালে পাঁচলাইশ ওয়ার্ডের চালিতাতলিস্থ উকিলের জামে মসজিদের কবরস্থানে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিনের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মহব্বত আলী খান, সাইফুদ্দীন খালেদ বাহার, হাজী বেলাল আহমদ, থানা আওয়ামী লীগের খলিলুর রহমান, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, শামসুল আলম, জামাল উদ্দিন, আবদুস সাকুর ফারুকী, মোহাম্মদ ইয়াকুব, জসিম উদ্দীন, মরহুমের সন্তান সাজ্জাদ আলী খান ইভান। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা শামসুল হুদা প্রমুখ। বিজ্ঞপ্তি