৬১ মামলায় ৩৬ হাজার ৭০০ টাকা জরিমানা

59

জেলা প্রশাসনের অভিযান

নিজস্ব প্রতিবেদক »
নগরীতে দিনভর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসনের ১০ টি ভ্রাম্যমাণ টিম। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ১০ অভিযানে ৬১ মামলায় ৩৬ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর, টেরিবাজার, রেয়াজউদ্দিন, খুলশী, বায়েজিদ বাজার, চকবাজার তামাককুন্ডি লেইন এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা নগরীর টেরিবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৯ টি মামলা দায়ের করে ৭২০০ টাকা জরিমানা আদায় করেন এবং সচেতনতার লক্ষে জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান খুলশী ও বায়েজিদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে সচেতনতার পাশাপাশি সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান নগরীর টেরিবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় ১১ টি মামলা দায়ের করে ১০হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন নগরীর রিয়াজুদ্দিন বাজার ও তামাকুমন্ডি লেন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২৪ টি মামলা দায়ের করে মোট ১১হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন এবং লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে জনসাধারণকে সচেতন করেন। এছাড়া সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন নগরীর রিয়াজুদ্দিন বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় ৯ টি মামলা দায়ের করে ৩২০০ টাকা জরিমানা আদায় করেন এবং মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান শহরের রিয়াজুদ্দিন বাজার ও তামাকুম-ি লেন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় ৮ মামলা দায়ের করে মোট ৪৫০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী নগরীর চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।