সিভাসু কর্মচারীদের প্রশিক্ষণ কর্মসূচি

100

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) গতকাল সোমবার কর্মচারীদের জন্য অফিস ব্যবস্থাপনা বিষয়ে দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
সিভাসু’র ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল (আইকিউএসি) সিভাসু’তে কর্মরত ১১ হতে ১৬ তম গ্রেডের কর্মচারীদের জন্য এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করে।
সিভাসু অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান।
বিশেষ অতিথি ছিলেন ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন এবং আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মো. রায়হান ফারুক।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো. কবিরুল ইসলাম খান। অফিস ব্যবস্থাপনা বিষয়ে হাতে-কলমে শিক্ষাদানের উদ্দেশ্যে আয়োজিত উক্ত প্রশিক্ষণ কর্মসূচিতে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন সিভাসু’র রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবুল কালাম এবং আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, চট্টগ্রাম-এর সহকারী পরিচালক জোবাইদা আক্তার। দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচিতে ৫৫ জন কর্মচারী অংশগ্রহণ করেন। বিজ্ঞপ্তি