সাক্ষ্য দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

0
178

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :
খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের গামারীঢালায় সড়ক দুর্ঘটনায় পুলিশের উপপরিদর্শক পার্থ রায় চৌধুরী (৩৮) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে খাগড়াছড়ি সদরের গামারীঢালা এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
পার্থ কিশোরগঞ্জের ইটনা থানায় কর্মরত ছিলেন। এর আগে তিনি খাগড়াছড়ি সদর থানায় দায়িত্ব পালন করেছেন। তিনি রাঙামাটি সদরের বাসিন্দা।
খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ রশিদ জানান, সকালে রাঙামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে আসার পথে গুগড়াছড়ি এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
দুর্ঘটনার পর মাইক্রোবাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যান। গাইবান্ধা থেকে মাইক্রোবাসটি পর্যটক নিয়ে খাগড়াছড়ি আসছিল বলে জানিয়েছে পুলিশ।
নিহত পুলিশ কর্মকর্তা পার্থ রায় চৌধুরীর বাড়ি রাঙামাটি সদরের তবলছড়ি এলাকায়। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা থানায় কর্মরত ছিলেন। এদিকে বিনয়ী ও সৎ অফিসারের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল আজিজ পৃথকভাবে শোক জানিয়েছেন।