সর্বোচ্চমানের সেবা নিশ্চিত করা হবে

171

বাংলাদেশ কমার্স ব্যাংকের দেওয়ান বাজার শাখা উদ্বোধন

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ৬৯তম শাখা হিসেবে ‘দেওয়ান বাজার শাখা’ গতকাল মঙ্গলবার ভার্চুয়াল প্লাটফর্মে উদ্বোধন করা হয়।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জাফর আলম। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. রেজাউল করিম। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, দেওয়ান বাজার শাখার শাখা-ব্যবস্থাপক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রাহকবৃন্দ।
প্রধান অতিথি ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী বলেন, দেওয়ান বাজার শাখাটি দ্রুততম সময়ে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকবৃন্দের মন জয় করতে পারবে।
তিনি আশা প্রকাশ করেন, সর্বাধুনিক ব্যাংকিং সুযোগ-সুবিধা সম্বলিত এ নতুন শাখাটি অত্র এলাকার অর্থনীতিকে আরও বেগবান করতে যথাযথ ভূমিকা পালন করবে।
দেওয়ান বাজার এলাকাটিকে একটি ক্রমবর্ধিষ্ণু ব্যবসায়িক এলাকা হিসেবে অবহিত করে বলেন, শাখাটি ব্যাংকিং নিয়মের মধ্যে থেকে এলাকার গ্রাহকবৃন্দকে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদানে দৃঢ় প্রতিজ্ঞ। গ্রাহকবৃন্দকে সর্বোচ্চমানের সেবা প্রদান নিশ্চিতকল্পে তিনি শাখা ব্যবস্থাপকসহ শাখার সকল কর্মকর্তাকে নির্দেশনা দেন।
অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওমর ফারুক তার বক্তব্যে দেশের সকল অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সম্প্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন, পাশাপাশি তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা সভায় উপস্থিত সকলকে জানান। বিজ্ঞপ্তি