শিল্পপতি সেকান্দর মিয়ার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0
272

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ ও এশিয়ান গ্রুপের পরিচালক মো. আবছারের শ্বশুর সিএন্ডএ গ্রুপের সাবেক চেয়ারম্যান, আন্তর্জাতিক শাহাদাত-এ-কারবালা মাহফিল পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান শিল্পপতি মুহাম্মদ সেকান্দর মিয়া (৭৩) গত ১০ জুন রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজেউন)।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। ঐদিন বাদে আছর নগরীর গোসাইলডাঙ্গায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে গাউসিয়া কমিটি চট্টগ্রাম বন্দর টিমের সহযোগিতায় দাফন সম্পন্ন করা হয়।
এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন, এমএ লতিফ এমপি, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, এসএম গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সাইফুল আলম মাসুদ, জমিয়তুল ফালাহ্ জাতীয় মসজিদ মুসল্লি পরিষদের চেয়ারম্যান সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, শাহাদাত-এ-কারবালা মাহফিল পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও পিএইচপি গ্রুপের কর্ণধার সুফি মিজানুর রহমান, মহাসচিব সৈয়দ মুহাম্মদ আব্দুল লতিফ, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, সিনিয়র-ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক, মহাসচিব শাহজাদ ইবনে দিদারসসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি