শাহরুখ-আমির অক্ষয়দের মামলা

0
186

মানহানিকর খবর প্রকাশ

সুপ্রভাত ডেস্ক :
‘দায়িত্বজ্ঞানহীন’, ‘অবমাননাকর’ এবং ‘মানহানিকর’ সংবাদ প্রকাশের অভিযোগ এনে বেশকিছু ভারতীয় সংবাদমাধ্যমের বিরুদ্ধে দেওয়ানী মামলা করেছে বলিউড প্রডিউসারস এবং ফিল্ম অ্যাসোসিয়েশন। গত সোমবার দিল্লি হাইকোর্টে বলিউড সংশ্লিষ্ট চারটি অ্যাসোসিয়েশন ও ৩৪ জন প্রযোজক এই মামলা দায়ের করেন। খবর বাংলানিউজের।
ভারতীয় সংবাদসংস্থা এএনআইয়ের টুইট অনুযায়ী- রিপাবলিক টিভি, অর্ণব গোস্বামী, প্রদীপ ভা-ারী, টাইমস নাও, রাহুল শিবশংকর, নভিকা কুমার এবং আরও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধে বলিউড সম্পর্কে মিথ্যা ও মানহানিকর খবর এবং কুৎসা ছড়ানোর অভিযোগ করা হয় আদালতে।
বিষয়টি জানিয়ে সিনেমা সমালোচক তরণ আদর্শ টুইটে শাহরুখ খান, আমির খান, অক্ষয় কুমার, অজয় দেবগণ, আদিত্য চোপড়া, করণ জোহর, রোহিত শেঠি, সাজিদ নাদিয়াদওয়ালার মতো বলিউডের প্রথম সারির অভিনেতা-প্রযোজকদের নাম উল্লেখ করেছেন।
অভিযোগে বলা হয়, সম্প্রতি বলিউড তারকাদের নিয়ে যে ধরণের মানহানিকর সংবাদ প্রকাশ করা হচ্ছে, তা ইন্ডাস্ট্রিটির জন্য অনেক বড় ক্ষতির কারণ হতে পারে। তাই এসব বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানানো হয়।
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড নিয়ে নানা ধরনের সমালোচনা শুরু হয়। বহু তারকা মাদককা-ে জড়িত থাকার গুঞ্জন নিয়ে খবর প্রকাশ করে ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম। এবার এসবের বিরুদ্ধে একজোট হয়ে প্রতিবাদ জানালেন ইন্ডাস্ট্রি সংশ্লিষ্টরা।