রজনীকান্তের বায়োপিকে ধনুশকে চান পরিচালক

0
182

সুপ্রভাত ডেস্ক :
রজনীকান্ত। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম বৃহত্তম সাফল্যের গল্প হলেন এই সুপারস্টার। থ্যালাইভার সত্যিকারের বৃহত্তম তারকা তিনি। তাইতো তার রয়েছে অগণিত ভক্ত। দীর্ঘদিন থেকেই ভক্তরা তার জীবনের একটি বায়োপিক দেখতে চাচ্ছেন।
অবশেষে সেই কাজটিই করতে যাচ্ছেন একজন জনপ্রিয় তামিল পরিচালক লিংগসামি। তিনি এই সুপারস্টারের জীবন নিয়ে একটি বায়োপিক তৈরি করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে এই বায়োপিকে প্রধান নায়ক হিসেবে তিনি ধনুশ ছাড়া আর কাউকেই চান না।
কারণ ধনুশই রজনীকান্তের ভেতর এবং বাহির সবটুকু খুব ভালোভাবে জানেন। তাই তার চাইতে ভালো রজনীকান্তের চরিত্রটি কেউই করতে পারবেন না বলে পরিচালক মনে করেন।
২০০০ সালের শুরু দিকে ‘আনন্দধাম’ ছবির পরিচালক হিসেবে লিংগসামি প্রথম আত্মপ্রকাশ করেন। এরপর ভেটটাই (২০১২), সান্দাকোশি ২ (২০১৮) এবং রান (২০০২) এর মতো ব্লকবাস্টার ছবির জন্য তিনি বেশ জনপ্রিয়তা পান।
দু’বছরেরও বেশি সময় ধরে তিনি মিডিয়া থেকে দূরে রয়েছেন। তবে এবার তিনি রজনীকান্তের বায়োপিক নিয়ে আবার হাজির হচ্ছেন। তার রজনীকান্তের বায়োপিক তৈরির খবর শুনে ভক্তরা ভীষণ উচ্ছ্বসিত হয়ে পড়েছেন। এন-লিংগাসামির বক্স-অফিসে দুর্দান্ত ট্র্যাক রেকর্ড রয়েছে।
এদিকে ধনুশ ২০০৪ সালে রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই দু’জন আগে ‘কালা’ এবং ‘কুসেলান’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন।
রজনীকান্তকে শেষবার দেখা গিয়েছিলো ‘দরবার’ ছবিতে। তবে এই ছবিটির রিভিউ খুব ভালো ছিলো না। তারপর রজনীকান্ত তার রাজনৈতিক কাজে ব্যস্ত হয়ে পড়েন। খবর : ডেইলিবাংলাদেশ’র।