যে উত্তরটা দিয়ে ‘মিস ইন্ডিয়া’ হয়েছিল প্রিয়াঙ্কা

404

সুপ্রভাত ডেস্ক :
আজ থেকে কুড়ি বছর আগে বিনোদন জগতে পা রেখেছিলেন প্রিয়াঙ্কা। শুক্রবার জীবনের গতিপথ পরিবর্তনের সূচনার কথা স্মৃতিচারণ করলেন অভিনেত্রী। ২০০০ সালের ইন্ডিয়ার শিরোপা জিতেছিলেন প্রিয়াঙ্কা। সেই দিনের ছবির সঙ্গে ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে পুরনো দিনের কথা জানালেন তার অনুগামীদের।
প্রিয়াঙ্কা লিখেছেন, বছরটা ছিল ২০০০, আজ আমি সেই দিনের বেশ কিছু ফুটেজ দেখছি। এটা আমার জীবনের পথ চলার প্রথম সন্ধিক্ষণ। আপনি যদি আগে কোনদিনও না দেখে থাকেন তাহলে দেখে নিন। সেই বছরই মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।
অভিনেত্রী জানাচ্ছেন, তখন সদ্য ১৮ বছরে পা দিয়েছেন তিনি। সেদিন তার কিছু বুদ্ধিদীপ্ত উত্তর মিস ইন্ডিয়া রাউন্ড জেতার পথকে সহজ করেছিল। ফাইনাল রাউন্ড কিউ এবং এ পার করি তিনি জিতেছিলেন মিস ইন্ডিয়ার শিরোপা। তাকে প্রশ্ন করা হয়েছিল, গার্ডেন অফ ইডেনের ভগবান হলে এডাম ইভ স্যাটানের মধ্যে কাকে সে শাস্তি দেবে? পিংকা চোপড়া উত্তর দিয়েছিলেন স্যাটান।
ভিডিও শেয়ারের সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, কখনোই আশা করিনি আমি জিতব। সেদিন আমার ট্রেনের টিকিট কাটা ছিল, সেখান থেকে ফিরে বোর্ড পরীক্ষা দিতে যাওয়ার কথা ছিল। কিন্তু সেই কুড়ি বছর আগে দিকে ঘুরে তাকাতে চাই না আর।
খবর : ইন্ডিয়ানএক্সপ্রেস’র।