মোটরসাইকেল ভাড়ার নামে বান্দরবানে আওয়ামী লীগ কর্মীকে অপহরণ

0
239

সংবাদদাতা, বান্দরবান

বান্দরবানে রম্নয়াল লুল থাং বম (২৬) নামে আওয়ামী লীগের এক কর্মীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২ টায় মোটরসাইকেলে করে হেব্রন পাড়া থেকে জর্ডান পাড়া যাত্রী নিয়ে যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়। সে সদর উপজেলার কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওর্য়াড হেব্রন পাড়ার বাসিন্দা লাল মুন হল বমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহসপতিবার দুপুরে সদর উপজেলার কুহালং ইউনিয়নের হেব্রন পাড়ার নিচে ত্রিপুরা জর্ডান পাড়ার দুজন যুবক রম্নয়াল লুম বমের মোটরসাইকেল ভাড়া করে  তাদের জর্ডান পাড়ায় নামিয়ে দিয়ে আসার জন্য। পরে সে তাদের নিয়ে জর্ডান পাড়া যাওয়ার সময় তাকে অপহরণ করা হয়। কুহালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার সাংগ্রেম বলেন, দুজন ত্রিপুরা যুবক জর্ডান পাড়া যাওয়ার জন্য রম্নয়াল লুম বমের মোটরসাইকেল ভাড়া করে তাকে নিয়ে যায়, এরপর তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। পরে শুনেছি তাকে অপহরণ করা হয়েছে। রম্নয়াল লুম বমের নিজের মোটর সাইকেল ছিল সে মাঝে মধ্যে ভাড়ায় যাত্রী পরিবহন করত। সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর  বলেন,  রম্নয়াল লুম বম এলাকায় আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। পাড়ার বিভিন্ন বিষয় নিয়ে সন্ত্রাসীদের সাথে তার দ্বিমত ছিল। সন্ত্রাসীরা এর আগেও তাকে আওয়ামী লীগের রাজনীতি না করার জন্য হুমকি দেয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, হেব্রন পাড়া থেকে জর্ডান পাড়া যাওয়ার সময় একজনকে অপহরণ করার খবর শুনেছি, তবে আমাদের কাছে পরিবারের কাছ থেকে কোনো অভিযোগ এখনো আসেনি। তারপরও আমরা ঘটনাস’লে যাওয়ার প্রস’তি নিচ্ছি।