মানবিক কাজে সবার এগিয়ে আসা দরকার

70

জেনারেল হাসপাতালে গীমাসের অর্থ সহায়তা

মানবতাই ধর্ম এই স্লোগানকে সামনে রেখে গীতাঞ্জলি মাতৃ সম্মিলনীর (গীমাস) উদ্যোগে গতকাল বুধবার সকালে জেনারেল হাসপাতালের ৪র্থ শ্রেণীর কর্মচারীদের মানবিক সহযোগিতা প্রদান করা হয়েছে।
গীমাস উপদেষ্টা ও সমাজসেবক লায়ন মীননাথ ধর মিলন এর পৃষ্ঠপোষকতায় জেনারেল হাসপাতালের আইসিইউতে কর্মরত ৪র্থ শ্রেণীর কর্মচারী ১৭ জনের প্রতিজনকে ২ হাজার টাকা প্রদান করা হয়।
গতকাল বুধবার সকালে সিভিল সার্জন কার্যালয়ে অনুষ্ঠিত নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গীমাস সহ-সভাপতি শিক্ষক অর্চনা দাশ।
প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের সিভিল সার্জন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বী। অতিথি ছিলেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. মোহাম্মদ আব্দুর রব, কনসালটেন্ট ডা. মৌমিতা দাশ, বাগীশিক কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও গীমাস প্রতিষ্ঠাতা পলাশ কান্তি নাথ রণী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক টিটু মল্লিক ও কর্মকর্তা শর্মী দে।
অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বলেন, মানবতাই প্রকৃত ধর্ম। মানবসেবার মাধ্যমে মানুষ নিজের আত্মাকে বিকশিত করতে পারে। সমাজের বিভিন্ন ক্ষেত্রে মানবিক কর্মকা-ে সবার এগিয়ে আসা দরকার। তিনি সমাজসেবক লায়ন মীননাথ ধরের মানবিক সহযোগিতায় কৃতজ্ঞতা জানান। বিজ্ঞপ্তি