বিয়ে সারলেন গওহর খান

0
220

সুপ্রভাত ডেস্ক :
করোনা কালে একাধিক তারকা সাত পাকে ধরা দিয়েছেন। বছরশেষে সেই তালিকায় নাম লেখালেন গওহর খান। বড়দিনেই নিকাহ সারলেন প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নবদম্পতির নিকাহর ছবি ও ভিডিও। শুক্রবারই রিসেপশনের পালাও নাকি সেরে ফেলছেন অভিনেত্রী।
নেহা কক্করের মতোই ‘চট মঙ্গনি পট বিয়া’ প্রবাদকে সত্যি প্রমাণিত করেছেন গওহর। বিয়ের আগে খবর ছড়িয়ে পড়েছিল জায়েদ নাকি তার থেকে ১২ বছরের ছোট। ১২ বছরের বয়সের তারতম্যের কথা অস্বীকার করেন গওহর। তবে জানান, জায়েদ তার থেকে বয়সে খানিকটা ছোট।
প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। শোনা গিয়েছে, জুলাই মাসে জায়েদের সঙ্গে পরিচয় হয় গওহরের। অল্প কয়েকদিনেই দু’জনে ভাল বন্ধু হয়ে যান। নিউ নর্মালেই সোজা বিয়ের প্রস্তাব দেন জায়েদ। সেই প্রস্তাবে সাড়া দেন গওহর খান।
এরপরই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। করোনা বিধি মেনে খুব বেশি অতিথি আসার সুযোগ না থাকলেও সাজগোজে কোনও খামতি ছিল না নবদম্পতির। অফ হোয়াইট রঙের বিয়ের পোশাকে সেজেছিলেন গওহর। গয়নায় রেখেছিলেন আভিজাত্যের ছাপ। তার সঙ্গে তাল মিলিয়েই শেরওয়ানি পরেন জায়েদ দরবার। তারক প্রথমাফিক ‘কবুল হ্যায়’ বলার পরই নিকাহ সম্পন্ন। নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। খবর : সংবাদপ্রতিদিন’র।