বিএনপির গণতান্ত্রিক আন্দোলন চলমান

0
183

মতবিনিময় সভায় ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জনগণের ভোটের অধিকার রক্ষায় বিএনপির গণতান্ত্রিক আন্দোলন চলমান। বিএনপি গণতান্ত্রিক পদ্ধতির প্রতি শ্রদ্ধাশীল বলে নির্বাচনে অংশগ্রহণ করছে।
তিনি গতকাল শুক্রবার বিকালে মোহাম্মদ নগরে ৪৩ নম্বর আমিন শিল্প অঞ্চল ওয়ার্ড বিএনপির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবি‌নিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বিএনপির নেতাকর্মীদের উপর অমানবিক আচরণ করা হচ্ছে। চট্টগ্রামবাসী বিএনপির দিকে আশা নিয়ে তাকিয়ে আছে। গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য বিএনপি অতীতে যেমন লড়াই-সংগ্রাম করেছে, এখনও লড়াই করেছে গণতন্ত্র ফিরিয়ে আনতে।
নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আবুল হাশেম বক্কর বলেন, চসিক নির্বাচনে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে ঐক্যের কোনো বিকল্প নেই। বিশেষ অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, বিএনপি একটা মুক্ত ও গণতান্ত্রিক পরিবেশ তৈরির জন্য সংগ্রাম করেছে। অচিরেই সেই বিজয় অর্জন হবে। ৪৩ নম্বর আমিন শিল্পাঞ্চল শিল্প অঞ্চল সাংগঠনিক ওয়ার্ড বিএনপির সভাপতি অ্যাডভোকেট এফ এ সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ইস্কান্দার মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, মনজুর আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপু, কামরুল ইসলাম। এতে আরো উপস্থিত ছিলেন আব্দুল হাই, রঞ্জিত বডুয়া, আব্দুল কাদের জসিম, বাবুল কোম্পানি, মফজল কোম্পানি, সালামত আলী, ডা.ফরহাদ, রুহুল আমিন, মোহাম্মদ তানহা, মোহাম্মদ তৌহিদ, মনিরুল ইসলাম মনি, জিয়াউর রহমান জিয়া, তহিদুল ইসলাম রাসেল, গুলজার হোসেন, আবদুল মান্নান, মো. হাসান, আসাদুজ্জামান রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি