বাড়ি ফিরলেন আরো ৪ জন

0
256

নিজস্ব প্রতিবেদক :
চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পুলিশসহ আরও ৪ জন। বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।
হাসপাতাল সূত্র জানা যায়, হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া ৬ জনের মধ্যে একজন করোনা সাসপেক্টেড রোগী। সুস্থ হওয়া ৪ হলেন, দামপাড়া পুলিশ লাইন মাহবুব আলম (৩০) ও আবুল কাশেম (৫০) এবং মির্জা নুরুল কবীর (৪৪) ও জিল্লুর রহমান (৩২)। এছাড়া করোনাভাইরাস পজিটিভ নিয়ে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হওয়া ডা. লক্ষীপদ দাসকে ছাড়পত্র দেয়া হয়েছে। তিনি বাসায় থেকে চিকিৎসা নেবেন।
চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বলেন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চিকিৎসক, পুলিশসহ আরও চারজন। এছাড়া করোনাভাইরাস (কোভিড-১৯) সাসপেক্টেড আরও একজন রোগীও সুস্থ হয়েছেন। আগামী ১৪ দিন তাদের হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে।
তিনি আরও বলেন, জেনারেল হাসপাতালে একশোটার বেডের মধ্যে নব্বইটাতে রোগী আছে। আগামীতে আমাদের শয্যা সংকট নিরসন না হলে রোগীদের সেবা নিশ্চিত করতে সমস্যার সম্মুখীন হতে হবে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত চট্টগ্রাম জেলায় করোনা আক্রান্ত শনাক্তের মোট সংখ্যা দাঁড়ায় ৫১২ জন। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত ২৮ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৩ জন।