বরখাস্ত হলেন হার্শেল গিবস

0
231

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
লংকা প্রিমিয়ার লিগে (এলপিএল) দারুণ পারফর্ম করছে কলম্বো কিংস। বর্তমানে দল আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। তবুও টুর্নামেন্টের মাঝপথে দলের প্রধান কোচ হার্শেল গিবসকে বরখাস্ত করেছে তারা।
এলপিএলে ধারাভাষ্য দেয়ার জন্য শ্রীলংকায় গিয়েছিলেন গিবস। তবে সেখানে তাকে কোচ হওয়ার প্রস্তাব দেয়া হলে ধারাভাষ্য বাদ দিয়ে কোচ হওয়ার সুযোগ লুফে নেন। শ্রীলংকার প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, খেলোয়াড়দের সঙ্গে মতবিরোধের কারণেই হার্শেল গিবসকে বরখাস্ত করা হয়েছে।
গিবসের জায়গায় নতুন কোচ হিসেবে শ্রীলংকার সাবেক স্পিনার রঙ্গনা হেরাথকে নিযুক্ত করা হয়েছে। এত দিন কলম্বোর সহকারী কোচের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।
এলপিএলের প্রথম আসর এখনো শেষ হয়নি। তবে এরই মধ্যে কলম্বো কিংসকে চারবার কোচ খুঁজতে হলো। টুর্নামেন্ট শুরুর আগে দলটির কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন ডেভ হোয়াটমোর। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনই সরে দাঁড়ানোর পর প্রধান কোচের দায়িত্ব দেয়া হয় ইংল্যান্ডের কবির আলীকে।
করোনায় আক্রান্ত হলে এলপিএলে আর কলম্বোকে কোচিং করাতে পারেননি কবির আলী। ফলে বাধ্য হয়ে তাদেরকে নতুন কোচ খুঁজতে হয়। টুর্নামেন্ট শুরুর প্রাক্বালে হার্শেল গিবসকে দায়িত্ব দেয় ফ্র্যাঞ্চাইজিটি। খবর : ডেইলিবাংলাদেশ’র।