ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’র শেষ কিস্তিতে ফিরছেন রক

0
212

সুপ্রভাত ডেস্ক :
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। চোখ ধাঁধানো গতির খেলা আর ধুন্দুমার অ্যাকশনের সেই সব দৃশ্য দর্শকের চোখে লেগে থাকে। সিনেমাটির নাম নেওয়া মাত্র আরো একজনের নাম চলে আসে। তিনি হচ্ছেন ‘দ্য রক’খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন। এ সিরিজের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত কিস্তিতে ‘হবস অ্যান্ড শো’ দেখা গিয়েছিল তাকে। এই সিরিজের রক কতটা জনপ্রিয় তা নতুন করে বলার কিছু নেই। তবে সিনেমাপ্রেমীরা আগেভাগেই জানেন ২০২১ সালে মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯’ ছবিতে থাকছেন না রক।
সেজন্য অনেকেই মন খারাপ করেছেন। রয়েছে নীরব আক্ষেপও। তাদের জন্য সুখবর, আবারও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’- এ ফিরছেন ডোয়াইন জনসন। তাকে দেখা যাবে সিরিজের দশম পর্বে।
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজির দশম সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ২০২২ সালে। ৯ এবং ১০ দুটোরই পরিচালনা করবেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের ৫ এবং ৬ কিস্তির পরিচালক জাস্টিন লিন। ৯ম কিস্তিতে দেখা যাবে আরেক তারকা রেসলার জন সিনাকে। এ কথা সবার জানা।
তবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ সম্পর্কে তেমন কোনো তথ্য জানা যায় না। শুধু নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট থাকা এক ব্যক্তি স্ক্রিন রেন্টকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ হয়তোবা এই ফ্রাঞ্চাইজির সর্বশেষ সিনেমা হতে যাচ্ছে। দর্শকদের ভালবাসা থাকার কারণে এতদূর আসতে পেরেছে এই সিরিজটি। একে আর দীর্ঘ করতে চায় না প্রযোজনা প্রতিষ্ঠান।
এ কথা সবাই জানি যে এ সিরিজের জন্য দর্শকের ভালোবাসার অন্যতম কেন্দ্রবিন্দুতে রয়েছেন রক। আশা করা হচ্ছে জাস্টিন লিন সর্বশেষ এই সিক্যুয়ালের জন্য আবারো ফিরিয়ে আনবেন রককে। তার এ বক্তব্যকে কেন্দ্র করেই দেখা দিয়েছে উত্তেজনা। ভাবা হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’- এ ফিরছেন রক। তার সেই প্রত্যাবর্তনের কিস্তিটিই হবে এ সিরিজের সমাপ্তি। খবর : জাগোনিউজ’র।