পৃথক দুর্ঘটনায় লোহাগাড়া ও সীতাকুণ্ডে শিশুসহ দুজনের মৃত্যু

0
176

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া  ও সীতাকুণ্ড :

লোহাগাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ১ যুবক নিহত হয়েছেন। অপর একজন গুরম্নতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের আমিরাবাদ ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. জাহাঙ্গীর (২৯) উপজেলা চুনতী হাজির রাসত্মা কাজীর পাড়ার মৃত জালাল আহাম্মদের পুত্র। আহত যুবকের নাম মো. আরিফ (২৬)। তারা দুজনই লোহাগাড়া বটতলী মোবাইল মার্কেটের ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা, সকালে মোটরসাইকেলযোগে বটতলী থেকে রাজঘাটার দিকে যাচ্ছিলেন। ওয়েডিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে কক্সবাজারমুখি যাত্রীবাহী একটি মাইক্রোবাস ওভার টেকিং করে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীরের মৃত্যু হয়। আহত আরিফকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, দুর্ঘটনায় খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড

সীতাকুণ্ডে বাঁশবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে মো. সাইদ (৪) নামে এক শিশু মারা যায়। সাঈদ বাঁশবাড়িয়ার হারাধন পাড়া এলাকার মো. বেলাল হোসেনের পুত্র। বৃহস্পতিবার বেলা সড়ে ১১টার সময় নিজ বাড়ির পুকুরে পড়ে মারা যাওয়ার ঘটনা ঘটে।

জানা যায়, সকাল হতে সে উঠানে খেলা করছিল। সকালে উঠানে তাকে না দেখে পরিবারের লোকেরা খুঁজতে থাকে।  এক পর্যায়ে পুকুরে খোঁজ করে তাকে উদ্ধার করা হয় এবং উদ্ধার পরবর্তী  তাকে সীতাকু- স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নূর উদ্দীন রাশেদ বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর সাড়ে ১২ টার সময় পুকুরের পানিতে পড়া এক শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে কর্তব্যরত ডাক্তার  শিশুটিকে মৃত ঘোষণা করেন।