পথশিশুদের জন্য রেড ক্রিসেন্টের উপহার প্রদান

0
38

চলমান করোনা পরিস্থিতিতে পথশিশুদের ঠিকানা উপলব্ধির শিশুদের জন্য ১ মাসের নিত্য প্রয়োজনীয় উপকরণ ৩০ টি আইটেম (ফুড-নন ফুড) ও সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করলো রেড ক্রিসেন্ট চট্টগ্রাম।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের সহযোগিতায় গতকাল ১৯ এপ্রিল এসব উপহার প্রদান করা হয়। উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার।
এ সময় উপস্থিত ছিলেন সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মো. ইফতেকার হোসেন ইমু, উপলব্ধির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ ইজাবুর রহমান, সেন্টার ম্যানেজার শেলী রক্ষিত, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান ও কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।
উপহার প্রদানকালে আব্দুল জব্বার বলেন, উপলব্ধি পথ-শিশুদের জন্য একটি সুন্দর জীবন ব্যবস্থা নিশ্চিত করার চেষ্টা করছে; যা প্রশংসার দাবিদার। শিশুদের জন্য কাজ করে যাওয়া এই সংগঠনের পাশে রেড ক্রিসেন্ট সবসময় আছে। বিজ্ঞপ্তি