ন্যাশনাল ব্যাংকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার আহবান

মতবিনিময় সভায় নবনির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান

চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভায় নব নির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে মতবিনিময় সভায় নবনির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদের পক্ষ হতে তিনি কর্মীদের উদ্দেশ্য নতুন উদ্যোমে কাজ করা এবং শ্রেনীকৃত ঋণ আদায় এবং আমানত সংগ্রহের জন্য গ্রাহকদেরকে ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদ সম্পর্কে জানানোর কথা বলেন।

ঋণ আদায়ে তিনি সর্বশক্তি নিয়োগ এবং খেলাপী ঋণ আদায়ের ক্ষেত্রে গ্রাহকদের কোন প্রকার ছাড় দেয়া হবেনা জানান। ২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জনসহ ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবারমান বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায়সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি ও হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সংকল্পবদ্ধ হওয়ার আহবান জানান। এসময় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

শনিবার, ১১ মে সকাল ১১টায় চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংকের নবনির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান। সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামীসহ পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন, মো. রিয়াজুল করিম, এরশাদ মাহমুদ, প্রফেসর এ কে এম তফাজ্জল হক ও ড. রতœা দত্ত। সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দিন আহমেদ ও মো. আব্দুল মতিন। চট্টগ্রামের আঞ্চলিক প্রধানসহ চট্টগ্রামের সকল শাখার ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি।

চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভায় নব নির্বাচিত চেয়ারম্যান খলিলুর রহমান।