তারেক রহমান ষড়যন্ত্রের শিকার

0
79

দক্ষিণ জেলা বিএনপির আলোচনা সভা

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, দেশনায়ক তারেক রহমানের ১৫তম কারাবন্দি দিবস উপলক্ষে গতকাল বাদ জোহর দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী বলেন, তারেক রহমান রোষানলের শিকার। তারই ধারাবাহিকতায় তিনি বার বার ষড়যন্ত্রের শিকার হয়েছেন। কিন্তু জনতার হৃদয়ে তারেক রহমান। এ দেশের মানুষ তারেক রহমানের অপেক্ষায়।
সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে তিনি এদেশে ফিরবেন।
দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমদ খানের সঞ্চালনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন আব্দুল গাফ্ফার চৌধুরী, জামাল হোসেন, লায়ন মো. হেলাল উদ্দিন, অধ্যাপক এহসানে মাওলা, নুরুল কবির, বাঁশখালী উপজেলা বিএনপির আহ্বায়ক চেয়ারম্যান লোকমান, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মো. শহীদুল আলম শহীদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম রাহী, বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান মো. হাসান চৌধুরী, আবুল কালাম আবু, আফিল উদ্দিন সহ প্রমুখ।
তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দক্ষিণ জেলা ওলামা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাফেজ মাওলানা আব্দুল করিম। বিজ্ঞপ্তি