টেকনাফে ৫৭ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

0
106

নিজস্ব প্রতিনিধি, টেকনাফ :
কক্সবাজারের টেকনাফ পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড পুরাতন পল্লান এলাকার ফয়েজের বাড়িতে অভিযান চালিয়ে সাড়ে ৫৭ হাজার ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় ইয়াবা ব্যবসায়ীর দুই সহযোগীকে আটক করা হয়েছে। এরা হলেন নাছির (৩৬) ও নুরুল আলম (৩৯)।
গতকাল শুক্রবার বিকেল ৪টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ জোনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা।
মো. সিরাজুল মোস্তফা জানান, ‘দীর্ঘদিন ধরে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার ফয়েজ আহমদ সিন্ডিকেটসহ মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। আমাদের কাছে খবর আসে মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান এনে তার বাড়িতে মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় নাছিরের বাড়িতে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।
তিনি জানান, আটক ব্যক্তিদের স্বীকারোক্তি অনুসারে ফয়েজের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে ফের ৫৫ হাজার ৬০০ ইয়াবাসহ মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে এ সময় স্ত্রীসহ ফয়েজ পালিয়ে যায়। এ ঘটনায় ফয়েজ ও তার স্ত্রী তসলিমা আক্তারকে পলাতক আসামি করে ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে মামলা করে টেকনাফ মডেল থানার হস্তান্তর করা হয়েছে।