‘জিয়া পরিবার মানুষের আশা আকাক্সক্ষার প্রতীক’

151

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, হাজারো ষড়যন্ত্র আর প্রতিহিংসার ভিড়েও বিএনপি ও জিয়া পরিবার বাংলাদেশের মানুষের আশা আকাক্সক্ষার প্রতীক হয়ে শক্ত ভিক্তির উপর দাড়িয়ে আছে। জিয়া পরিবারের জনপ্রিয়তায় সরকার ঈর্ষণীয় হয়ে দমন নিপীড়ন চালালেও হাজারো জিয়াপ্রেমী জীবন বাজি রেখে বিএনপি ও জিয়াউর রহমানের আদর্শ সমুন্নত ও স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে, ভবিষ্যতেও যাবে।
তিনি গতকাল শুক্রবার নুর আহমদ সড়কের নাসিমন ভবনের মহানগর বিএনপির কার্যালয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভাইস-চেয়ারম্যান মো. শাহাজানের রোগ মুক্তি কামনায় নোয়াখালী ৪ (সদর সুবর্ণচর) জাতীয়তাবাদী ফোরামের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি খায়রুল আলম দিপু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম ভুইয়া, টুটুল রহমান, নোয়াখালী ৪ (সদর সুবর্ণচর) জাতীয়তাবাদী ফোরামের সভাপতি সামচ্ছু উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক মেহেদী এইচ রায়হান, উপদেষ্টা মো. বাকের, মো. জাহাঙ্গীর, মোশাররফ হোসেন, মোহাম্মদ আমির, গোলাম নবী আপেল, মোহাম্মদ সহিদ, মোহাম্মদ দিদার, মোহাম্মদ মনির, মোহাম্মদ সোহাগ, মোহাম্মদ দিদার, মোহাম্মদ আলীম, রাজু, জহির, এস বি রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি