চমেকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিল ক্লাব অব চিটাগাং কলেজিয়েটস ৮৬

0
242
সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিচ্ছেন কলেজিয়েট ব্যাচ ৮৬ এর নেতৃবৃন্দ

ক্লাব অব চিটাগাং কলেজিয়েটস্ ৮৬ (সিওসি’৮৬)র উদ্যোগে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে  হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করা হয়।

সিওসি ৮৬’র পক্ষ হতে আহ্বায়ক মনজুর মোর্শেদ ফিরোজ হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা  চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার হুমায়ুন কবির সাহেবের কছে হস্তান্তর করেন । হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র  আ জ ম নাছির উদ্দীন । অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম মেডিক্যা কলেজ প্রিন্সিপাল ডা. শামীম হাসান, চট্টগ্রাম বিএমএ এর সাধারণ সম্পাদক  ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, সিওসি ৮৬’র বন্ধু ডা. সাগর চৌধুরী, ডা. মুশফিকুর রহমান পিকু, শাহ্ মোহাম্মদ ইমরান, কাজী তারেক উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে কোভিড-১৯ এর ভয়াবহতা রোধে বাণিজ্যিক রাজধানী হিসেবে চট্রগ্রামের ডাক্তারদের প্রয়োজনীয় স্বাস্থ্য সরঞ্জামের অপ্রতুলতা স্বত্বেও,জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থেকে চিকিৎসা সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য ডাক্তারদের প্রতি সিওসি ৮৬’র পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

চট্রগ্রামের স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়নে ও প্রয়োজনীয় চিকিৎসা উপকরণ স্থাপনে সমাজে আর্থিকভাবে সচ্ছল ও ধনী ব্যবসায়ীদের এগিয়ে আসার জন্য সিওসির পক্ষ থেকে আহ্বান জানানো হয়। করোনা কালীন  সকলকে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে ক্রমবর্ধমান করোনাকে মোকাবেলার অনুরোধ জানানো হয়। করোনা নিয়ন্ত্রণে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে করা বিভিন্ন আইসোলেসন সেন্টার ও অন্যান্য জনকল্যাণমূলক কার্যক্রমের এবং মানুষের কল্যালে সিওসি ৮৬’র এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করা হয়।  বিজ্ঞপ্তি

হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা